technology

[নারীদের স্বাস্থ্য][bleft]

business

[পুরুষের স্বাস্থ্য][bleft]

রুমে নিয়ে শুধু একবার নয়, অনেক বার ও আমাকে…

আপু আমি আজকে এমন একটি কথা আপনার কাছে শেয়ার করবো যেটা আর কাউকে আমি বলতে পারছি না আবার নিজের ভিতরেও লুকিয়ে রাখতে পারছি না খুব কষ্ট হচ্ছে ভিতরে সব চাপা দিয়ে রাখতে! আমার নাম মিথিলা (ছদ্ম নাম) আমি এখন ইডেন কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী কলেজে পড়ার সময় একটা ছেলের সাথে আমার প্রেমের সম্পর্ক হয়! আমি ওকে খুব ভালবাসতাম আর বিশ্বাস করতাম আমি সিওর ছিলাম ও আমাকে বিয়ে করবে!

ভালবাসার এক পর্যায়ে আমাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়। বিভিন্ন জায়গায় নিযে যেতো এমন কি তার রুমেও। শুধু একবার দুইবার নয়, অনেক বার… ও আমাকে বলতো, আমি তো তোমাকে বিয়ে করবোই তাই আমাদের মাঝে সব আগে হলেও যা, বিয়ের পর হলেও তা
২/৩ মাস আগে আমাদের সম্পর্ক ব্রেক-আপ হয়ে যায় ওর ফ্যামিলি থেকে ওর জন্য এখন পাত্রী দেখছে আমি ওকে বিয়ের কথা বললে ও বলে তুই কে ? আমি তোকে চিনি না তুই কি করে ভাবলি আমি তোকে বিয়ে করবো যেই মেয়ে বিয়ের আগে আমার সাথে বিছানায় শুইতে পারছে সেই মেয়ে যে আর কারোর সাথে থাকে নাই তার কি প্রমাণ আছে?
আমি এখন কি করবো কিছুই বুঝতে পারছি না আমি তো ওকে ভালবাসতাম বলেই ওর প্ররোচনায় পরে ওর সাথে সব কিছু করেছিলাম!
ও যদি এখন অন্য মেয়েকে বিয়ে করে ফেলে তবে আমার কি হবে ? এসব কথা যদি আমার ফ্যামিলিতে জানা জানি হয়ে যায় তখন তো আমার জন্য মৃত্যু ছাড়া আর কোন রাস্তা খোলা থাকবে না
আমি কি এখনি মরে যাবো? আমি পারবো না নিজের চোখের সামনে ওর বিয়ে দেখতে আমার কি দোষ ??? এক হাতে কি তালি বাজে?
না পারছি এখন ওকে ফিরে পেতে আর না পারছি কাউকে এসব বলতে আমার কি মরে যাওয়াই উচিত?
পরামর্শঃ
তোমার বয়স অল্প এই অল্প বয়সে একটু বেশীই আবেগ থাকবে এটাই স্বাভাবিক। আর কাওকে ভালোবাসলে তার সাথে বিয়ের আগে দৈহিক সম্পর্কে জড়াতে হবে এটা নিতান্তই বোকামি ছাড়া অন্য কিছু না। তোমার মত সহজ সরল মেয়েরা প্রতিনিয়ত এইসব ধোকাবাজ ছেলেদের হাতে পড়ছে। সে যদি তোমাকে না চাই তাহলে তুমি তার জন্য কেনইবা আফসোস করবে?
আমি সর্বশেষ তোমাকে এই কথাটি বলতে চাই সামনের দিকে এগিয়ে যাও, তোমার জীবনের গতি অবশ্যই পরিবর্তিত হবে। তোমাকে অনার্স কমপ্লিট করে সমাজে মাথা উঁচু করে দাড়াতে হবে, এদের মত লোকদের শায়েস্তা করতে হবে।
Post A Comment
  • Blogger Comment using Blogger
  • Facebook Comment using Facebook
  • Disqus Comment using Disqus

কোন মন্তব্য নেই :


three columns

[যৌন স্বাস্থ্য][bleft]

cars

[এক্সক্লুসিভ][bleft]