technology

[নারীদের স্বাস্থ্য][bleft]

business

[পুরুষের স্বাস্থ্য][bleft]

নারীর ৮টি বিষয় একজন পুরুষকে পাগল করে..?

নারীর রূপের পূজারি পুরুষ। প্রতিটি পুরুষই চায় তার সঙ্গী অবশ্যই স্মার্ট এবং আকর্ষণী হবে। তাকে আকৃষ্ট করবে। আর নারীর কিছু আলাদা গুন আছে। যা একজন পুরুষকে তার দিকে আকৃষ্ট করার জন্য যথেষ্ট। সেই গোপন বিষয়গুলি একবার ঝালিয়ে নিতে পারেন৷



১/ ধর্মীয় বিশ্বাস:
নারী কতটা ধার্মিক তার চেয়ে সে ধর্মীয় অনুভুতি সম্পর্কে কতটা আস্থাশীল তার উপর একজন পুরুষের ওই নারীর প্রতি ভালোলাগার মাত্রা নির্ভর করে।
২/ সুগন্ধী:
মহিলাদের শরীরের মিষ্টি সুগন্ধ পুরুষের আকৃষ্টতায় নেশা ধরায়। এটি বাধ্যতামুলন নয় যে, নারীকে কোন একটি পারফিউম ব্যবহার করতে হবে। নারীর women শরীরে প্রাকৃতিকভাবে যে গন্ধ থাকে, তা একধরনের প্রাকৃতিক অস্ত্র।
৩/ আত্মবিশ্বাস:
পুরুষকে আকৃষ্ট করতে নারীর আত্মবিশ্বাসের বিকল্প নেই। যে নারী তার সৌন্দর্য্য এবং ব্যাক্তিত্ব নিয়ে আত্মবিশ্বাসী, পুরুষ তাকে ততটা বেশি পছন্দ করে।
৪/ হাস্যোজ্জলতা:
সদা হাস্যোজ্জল নারীকে পুরুষ পছন্দের শীর্ষে রাখে। গোমড়ামুখো নারী পুরুষের প্রধান অপছন্দ।
৫/ সামান্য পিঠ খোলা:
শুনতে বিশ্রী শুনাচ্ছে? আসলে পুরুষ নারীর পিঠ সামান্য খোলা অবস্থায় দেখতে পছন্দ করে। তবে অবশ্যই কাপড় থাকতে হবে। পিঠের কটি হাড্ডির উপর পর্যন্ত।
৬/ সঙ্গীর নাম ধরে ডাকা:
অনেক পুরুষ তাদের স্ত্রীর মুখে তাদের নাম শুনতে চান। বিশেষ করে স্বামী-স্ত্রী একা থাকলে স্বামীর কানে ফিসফিস করে তার নাম উচ্চারন করে কথা বলা অনেক পুরুষের জন্য আনন্দদায়ক বিষয়।
৭/ বক্রাকার কোমর:
পুরুষ নারীর কোমরের খাঁজ তথা কার্ভ দেখতে পছন্দ করে। নিতম্ব শরীরের সঙ্গে মানানসই হওয়া সৌন্দর্য্যের অন্যতম একটি আনুষাঙ্গিকতা।
৮/ পরিপাটি জামা-কাপড়:
প্রত্যেক পুরুষই  নারীর পরিপাটি সাজের আশিক। তবে তা অবশ্যই প্রাকৃতিক সৌন্দর্য্য মানের হতে হবে।
Post A Comment
  • Blogger Comment using Blogger
  • Facebook Comment using Facebook
  • Disqus Comment using Disqus

কোন মন্তব্য নেই :


three columns

[যৌন স্বাস্থ্য][bleft]

cars

[এক্সক্লুসিভ][bleft]